মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

উপজেলা চেয়ারম্যানের বাঁধায় বন্ধ মাদরাসার নির্মাণ কাজ

নিজস্ব প্রতিবেদক: বাহুবলে উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমানের বাঁধায় বন্ধ হয়ে গেছে লোহাখলা ইসলামিয়া মহিলা মাদরাসার নির্মাণ কাজ। এ নিয়ে এলাকার লোকজনের মাঝে ক্ষোভ বিরাজ করছে। এ ব্যাপারে প্রতিকার চেয়ে বাহুবল সার্কেলের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার বরাবর অভিযোগ করেছেন মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী।

অভিযোগ সূত্রে প্রকাশ, সম্প্রতি বাহুবল উপজেলার লোহাখলা গ্রামে ‘লোহাখলা ইসলামিয়া মহিলা মাদরাসা’ নামে একটি প্রতিষ্ঠান স্থাপনের উদ্যোগ গ্রহণ করা হয়। এলাকাবাসীর সহায়তায় প্রতিষ্ঠানটির নির্মাণ কাজ শুরুর পর থেকেই রাস্তায় চলাচলে বাঁধা-নিষেধ প্রদান করে প্রদান করে আসছেন বাহুবল উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, তার এ বাঁধা-নিষেধ অপসারণে গন্যমান্য ব্যক্তিবর্গ বহুমুখী তৎপরতা চালিয়েও সফল হতে পারেননি। ফলে নির্মাণাধিন মাদরাসার কাজ বন্ধ হয়ে গেছে। বিষয়টিকে ঘিরে এলাকার লোকজনের মাঝে ক্ষোভ বিরাজ করছে। এ নিয়ে আইন-শৃঙ্খলা অবনতি হওয়ার আশঙ্কা আছে।

এ পরিস্থিতিতে শুক্রবার মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ও বাহুবল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী প্রতিকারমূলক ব্যবস্থা গ্রহণের মাধ্যমে লোহাখলা ইসলামিয়া মহিলা মাদরাসার নির্মাণ কাজ চালিয়ে যাওয়ার সুযোগ সৃষ্টির নিমিত্তে বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার বরাবরে আবেদন করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com